banglanewspaper

ইংল্যান্ডের কন্ডিশনে যেকোনো দিন এগিয়ে থাকবেন পেসাররাই। কিন্তু বিশ্বকাপের উদ্বোধনী দিনে উল্টো বাজি খেললেন দক্ষিণ আফ্রিকান অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিস। বোলিং শুরু করলেন স্পিনার দিয়ে।

বিশ্বকাপের দ্বাদশ আসরের প্রথম ওভার বোলিংয়ের দায়িত্ব দেয়া হয় লেগস্পিনার ইমরান তাহিরকে, তিনি বাজিমাত করেন ওভারের দ্বিতীয় বলেই।

স্বাগতিক দেশের দুই ওপেনার জেসন রয় এবং জনি বেয়ারস্টোর বিপক্ষে নিজের প্রথম বল করার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তাহির, ব্যাটিং প্রান্তে ছিলেন জেসন রয়।

ঠিক তখনই এক মুহূর্ত হাত থেকে বলটি নিচে রেখে কয়েক সেকেন্ডের মধ্যে দোয়া পড়ে নেন তাহির। যার সুফল তিনি পেয়ে যান ওভারের দ্বিতীয় বলেই।

প্রথম বলেই ইমরান তাহিরের কাছ থেকে ১ রান নেন ইংলিশ ওপেনার জেসন রয়। স্ট্রাইকে আসেন আরেক ওপেনার জনি বেয়ারেস্ট। সাম্প্রতিক সময়ে তুমুল বিধ্বংসী ব্যাটসম্যান তিনি। তার ব্যাটেই ইংল্যান্ড এবার বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছে।

কিন্তু ইমরান তাহিরের প্রথম বল মোকাবেলা করতে গিয়েই পরাস্ত হন বেয়ারেস্টো। ইমরান তাহিরের ঘূর্ণি বল বেয়ারেস্টোর ব্যাট ছুঁয়ে গিয়ে জমা পড়ে উইকেটের পেছনে উইকেটরক্ষক কুইন্টন ডি ককের গ্লাভসে। দ্বিতীয় বলেই উইকেট নিয়ে নেন তাহির।

ট্যাগ: bdnewshour24 উইকেট