banglanewspaper

আত্রাই(নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলার দিঘা সরদারপাড়া ব্রিজ  থেকে পানিতে পড়ে শফির মন্ডল (৫৮) এবং হাটুরিয়া গ্রামে পুকুরের পানিতে ডুবে মো. নিবরাজ প্রামানিক(৫) মৃত্যু হয়েছে।

বুধবার সকাল ১০টায় উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দিঘা মৈত্রীপাড়া এবং দুপুর ১ টায় উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের হাটুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শফির মন্ডল উপজেলার দিঘা সরদারপাড়া গ্রামের মৃত ছবর আলী মন্ডলের ছেলে এবং  নিবরাজ প্রামানিক উপজেলার শুকটিগাছা কেডি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. হামিদুর রহমান বিপ্লবের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, সকালে শফির মন্ডল বাড়ির পাশের ব্রিজে বসেছিলেন। এসময় হঠাৎ তিনি মাথা ঘুরে ব্রিজের নিচে পানিতে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে মৃত অবস্থায় উদ্ধার করে।
অপরদিকে নিবরাজ প্রামানিক তার নানারবাড়ী হাটুরিয়াতে বেড়াতে গিয়ে সবার অজান্তে পুকুরে পড়ে যায়। অনেক খোজা খুজির পর গ্রামের লোকজন পানিতে দেখতে পেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের আসার সময় পথিমধ্যে মারা যায়।

এ ব্যাপারে আত্রাই থানার ওসি মো: মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের মাধ্যমে দুর্ঘটনার খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অন্যকোন ঘটনা আছে কি না খতিয়ে দেখা হচ্ছে।

ট্যাগ: bdnewshour24 আত্রাই