banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলা পুলিশ সুপারের বিশেষ নির্দেশে চলমান মাদক বিরোধী জিরো টলারেন্স নীতির আওতায় একটি ৮০ সিসি মোটরবাইকসহ পঁচিশ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। তবে কুখ্যাত মাদক ব্যবসায়ী মশিয়ার পালিয়ে গেছে।

কালীগঞ্জ থানা পুলিশের বরাত দিয়ে ও জেলা পুলিশ সুপার এর ভেরিফাই ফেসবুক আইডির দেওয়া তথ্য থেকে জানা গেছে যে, কালীগঞ্জের খামারভাতি সীমান্তের মৃত ছকমল হোসেন এর পুত্র, কুখ্যাত মাদক সম্রাট মশিয়ার রহমান (৩৫) ও তার সহযোগী গোড়ল ইউনিয়ন এর ঘোঙ্গাগাছ এলাকার রফিকুল ইসলাম এর পুত্র মোত্তালেব হোসেন পঁচাসহ (২১) মোটরবাইক যোগে ফেন্সিডিলসহ রংপুর যাচ্ছে, এমন তথ্যের ভিত্তিতে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরজু মোঃ সাজ্জাদের নেতৃত্বে এসআই তুষার চন্দ্র রায় এর টিম গোড়ল এলাকায় অবস্থান নিয়ে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মোটরবাইকসহ ফেন্সিডিল ফেলে পালিয়ে যেতে সক্ষম হয় মাদক ব্যবসায়ীগন। পরে পুলিশ মোটরবাইক ও ফেন্সিডিল উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান, পলাতক শনাক্তকৃত আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পলাতক শনাক্তকৃত আসামি মশিয়ারের বিরুদ্ধে কালীগঞ্জ এবং পাশ্ববর্তী আদিতমারী থানায় ৫টির ও অধিক মাদক মামলা রয়েছে।

ট্যাগ: bdnewshour24 লালমনিরহাট