banglanewspaper

ওমর ফারুক, বান্দরবান: আজ ২৩জুন। দেশের প্রচীন তম দল আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী। বান্দরবানে নানা আয়োজনের মাধ্যমে ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে জেলা আওয়ামী লীগ। প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে শনিবার রাতে ঢাকা থেকে বান্দরবান আসেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি। জেলা আওয়ামী লীগের কর্মসূচিতে যোগদানের কথা রয়েছে তাঁর।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল ৭টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচির সূচনা হয় । পতাকা উত্তোলন শেষে দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন বীর বাহাদুর উশৈসিং ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী। পরে তাঁরা সকাল ৮টায় দলীয় কার্যালয়ে  মিলাদ ও দোয়া মাহফিল অংশ নেন।

এসময় জেলা যুবলীগের আহ্বায়ক মো.হোচন, যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক, শহর যুবলীগের সাধারণ সম্পাদক কেএম এহসান উদ্দীন উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন বান্দরবান বাজার শাহী জামে সমজিদের খতীম মাওলানা মাঈনুদ্দীন আহসান।

বিকেল ৩টার শোভাযাত্রা, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি উপস্থিত থাকবেন।  

অনুষ্ঠানে দল মত নির্বিশেষে সকলকে উপস্থিত থাকার আহ্বায়ক জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী। শোভাযাত্রা ও আলোচনা সভাকে সফল করতে দলীয় নেতা-কর্মীরা ব্যাপক গণসংযোগ করছেন বলে জানান শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম।

ট্যাগ: bdnewshour24 আওয়ামী লীগ বান্দরবান