banglanewspaper

কাজী আশরাফ, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মো. মোকাররম হোসেন বলেছেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের পক্ষ থেকে সব রকম ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিগত দিনের তুলনায় বর্তমানে দাঙ্গা-হাঙ্গামা এখন নেই বললেই চলে। এলাকায় চুরি, ডাকাতি, ছিনতাই রোধে জনপ্রতিনিধি, সাংবাদিক, ইমামসহ সবশ্রেনীর মানুষের সহযোগীতা প্রয়োজন।

পুলিশের একার পক্ষে সবকিছু করা সম্ভব না। বিশেষ করে যুব-সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মাদক নির্মূলে পুলিশের অবস্থান জিরো ট্রলারেঞ্জ।

সোমবার (১ জুলাই) সন্ধায় থানার কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় কালে ওসি মোকাররম এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, এক শ্রেনীর সন্ত্রাসী বাহিনী ভিন্ন কৌশলে রাতের অন্ধকারে নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন এলাকায় ডাকাতিসহ নানা ধরনের অপৃতিকর ঘটনা ঘটাতে পারে। যদি কেউ আপনার বাড়ি রাতে পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলে তখন দরজা না খুলে আগে আমাকে ফোন করুন। আমি নিশ্চিত করার পর দরজা খুলবেন। 

মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, থানার ইন্সপেক্টর তদন্ত আমান উল্লাহ আল বারী, সেকেন্ড আফিসার মো. আবু বককর সিদ্দিকী, উপ-পরিদর্শক মিলটন কুমার দেবদাস, লোহাগড়া প্রেস-ক্লাবের সভাপতি মো. খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক বদরুল আলম টিটো, যমুনা টিভির জেলা প্রতিনিধি রিফাত বিন ত্বোহা, লোহাগড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি মাহফুজুল ইসলাম, সাধারণ সম্পাদক বিপ্লব রহমান, লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এস.এম .আলমগীর কবির, উপজেলা প্রেস-ক্লাবের সভাপতি গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক শাহাজান খান সাজু, লোহাগড়া সাংবাদিক ইউনিটির সভাপতি মো. ওবায়দুর রহমান, ডিটিভি নিউজ এর প্রকাশক ও সম্পাদক কাজী আশরাফসহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ট্যাগ: bdnewshour24 নড়াইল লোহাগড়া