banglanewspaper

যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ওরফে ক্যাসিনো সম্রাটকে হাসপাতাল থেকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়েছে। 

শনিবার (১২ অক্টোবর) সকালে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। এরপর সোয়া ১১টার দিকে হাসপাতাল থেকে বের করে তাকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে উদ্দেশে নিয়ে যাওয়া হচ্ছে বলে নিশিচত করেছেন জেলার মাহবুবুল ইসলাম।

এর আগে সকালে মেডিকেল বোর্ডের সদস্যরা সম্রাটকে দেখেন। বোর্ডের সিদ্ধান্তক্রমে পরে তাকে ছাড়পত্র দেওয়া হয়।

গত ৬ অক্টোবর কুমিল্লা থেকে গ্রেপ্তার করা হয় সম্রাটকে। পরে সম্রাটকে নিয়ে তার রাজধানীর কাকরাইলের কার্যালয়ে অভিযান পরিচালনা করা হয়। সেখান থেকে বিপুল বিদেশি মদ, পিস্তল ও বিরল প্রজাতির বন্যপ্রাণির চামড়া পাওয়া যায়। এ চামড়া রাখার দায়ে সম্রাটকে ছয় মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।পরে তাকে নেওয়া হয় কেন্দ্রীয় কারাগারে।

এর দুই দিন পর অসুস্থ হলে গত মঙ্গলবার ঢাকা মেডিকেল হয়ে সম্রাটকে ভর্তি করা হয় হৃদরোগ ইনস্টিটিউটে।

সম্রাটের বিরুদ্ধে অবৈধভাবে ক্যাসিনো পরিচালনা করে বিপুল অর্থ উপার্জনের অভিযোগ রয়েছে। ক্যাসিনোবিরোধী অভিযানের প্রথম দিন থেকেই সম্রাট কয়েকশ নেতাকর্মী নিয়ে কাকরাইলে তার নিজ কার্যালয়ে অবস্থান নেন। পরে তার অবস্থান ও আটক নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। এরই মধ্যে গত ২৩ সেপ্টেম্বর তার ব্যাংক হিসাব স্থগিত ও তলব করা হয়। ২৪ সেপ্টেম্বর তার বিদেশ যাওয়ার ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়।

ট্যাগ: bdnewshour24 সম্রাট