banglanewspaper

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক আগ্রহ ভক্তদের। সর্বদা মিডিয়ার নজরে থাকেন তাঁরা। একটু ইঙ্গিতেই জোর চর্চা। বলিউড অভিনেত্রী বঙ্গতনয়া মৌনী রায়ের প্রেমের গুঞ্জন নিয়ে ইদানীং সরব বি-টাউন।

মৌনীর প্রেমজীবন বহুল চর্চিত। ক্যারিয়ারের শুরুর দিকে গৌরব চোপড়া ও এর পরে সহ-অভিনেতা মোহিত রায়নার সঙ্গে সম্পর্কে জড়ান এ লাস্যময়ী। মোহিতের সঙ্গে গত বছরই ব্রেকআপ হয় তাঁর। এবার শোনা যাচ্ছে, মৌনী নাকি মন দিয়ে ফেলেছেন দুবাইয়ে প্রতিষ্ঠিত এক ব্যাংকারকে।

শুধু কি তাই? সম্প্রতি সেই ব্যক্তি নাকি থাইল্যান্ডে গিয়েছিলেন মৌনীর সঙ্গে দেখা করতে। এ নিয়ে জোর চর্চা চলছে বিনোদন অঙ্গনে।

কে সেই ব্যাংকার, যিনি এই বঙ্গললনার মন চুরি করলেন? ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, তিনি সুরজ নামবিয়ার। দুবাইয়ে প্রতিষ্ঠিত।

সম্প্রতি নিজের জন্মদিন পালন করতে থাইল্যান্ড গিয়েছিলেন মৌনী। সেখানেই সুরজ নামে দুবাইয়ের সেই ব্যাংকারকে সময় কাটাতে দেখা যায় অভিনেত্রীর সঙ্গে। এরপরই সিনেপাড়ার ভেতরে-বাইরে মৌনীর নতুন সম্পর্ক নিয়ে শুরু হয় গুঞ্জন।

অবশ্য এ খবরে বেজায় চটেছেন ‘গোল্ড’ তারকা মৌনী। বলেছেন, সুরজ নামবিয়ার শুধু তাঁর বন্ধু। এ ছাড়া অন্য কোনো সম্পর্ক নেই তাঁর সঙ্গে। এ মুহূর্তে ক্যারিয়ার ছাড়া আর কিছু ভাবছেন না বলেও সাফ জানিয়ে দেন।

কিছুদিন আগে মৌনীর এক বন্ধু সুরজের সঙ্গে তাঁর তোলা ছবি প্রকাশ করেছিলেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আর তা দেখে বন্ধুর ওপর বেশ চোটপাট করেন মৌনী। পরে সেই ছবি ডিলিট করে দেন বন্ধু। এতে আরো ঘি পড়ে গুঞ্জনের আগুনে।

অক্ষয়ের বিপরীতে ‘গোল্ড’ দিয়ে বড়পর্দায় অভিষেক মৌনী রায়ের। সে ছবি ব্লকবাস্টার হয়েছিল। এর পর তো নওয়াজুদ্দিন সিদ্দিকি ও রাজকুমার রাওদের মতো বড় তারকাদের সঙ্গে কাজ করেছেন। মৌনীর হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি।

ট্যাগ: bdnewshour24 ব্রেকআপ