banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের (বর্তমান পৌরসভা) সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এম.এ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) ।

২৩ নভেম্বর বিকেল সোয়া চারটার দিকে ঢাকার হৃদরোগ ইন্সটিটিউটে ইন্তেকাল করেন তিনি। এর আগে গতকাল রাতে হৃদরোগ আক্রান্ত হলে তাকে হাসপাতালে নেয়া হয়েছিল। বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এম এ (৭০) শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মৃত আফির উদ্দিনের ছেলে। 

তিনি ১৯৮৭ সাল থেকে শ্রীপুর ইউনিয়ন পরিষদের( বর্তমান পৌরসভা) টানা ৩ বার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। জনবান্ধন কাজের স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ সরকার থেকে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্নপদক প্রাপ্ত হয়েছিলেন তিনি। মৃত্যুকালে তিনি  স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে শ্রীপুরের প্রবীণ রাজনীতিবীদ ও সাবেক এমপি আলহাজ্ব এড. রহমত আলী,স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ,উপজেলা আ'লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এড. শামসুল আলম প্রধান,শ্রীপুর পৌর মেয়র আলহাজ্ব আনিছুর রহমান, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সহ সম্পাদক অধ্যাপক  ড.এস এম রফিকুল ইসলাম বাচ্চু, মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আফতাব উদ্দিন আহমেদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

মরহুমের জানাজার নামাজ আগামীকাল বিকেল ৩টায় মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর