banglanewspaper

ফরহাদ খান, নড়াইল : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে নড়াইলে জাতীয় স্কুল বালক ও বালিকা কাবাডি প্রতিযোগিতায় বালক গ্রুপে লোহাগড়া উপজেলার এলএসজেএল মাধ্যমিক বিদ্যালয় এবং বালিকা গ্রুপে একই উপজেলার কাশিপুর এসি মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। রোববার (২৪ নভেম্বর) বিকেলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় এলএসজেএল মাধ্যমিক বিদ্যালয় ৬১-৩১ পয়েন্টে লোহাগড়ার মল্লিকপুর মাধ্যমিক বিদ্যালয়কে এবং বালিকা গ্রুপে কাশিপুর এসি মাধ্যমিক বিদ্যালয় ২৪-২১ পয়েন্টে নড়াইলের শিবশংকর মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।  

জেলা ক্রীড়া সংস্থার কাবাডি পরিষদের সভাপতি অ্যাডভোকেট আজিজুল ইসলামের সভাপতিত্বে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক আনজুমান আরা ও পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম বার)।

এ সময় উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক কৃ পদ দাস, কোষাধ্যক্ষ আব্দুর রশিদ মন্নু, কাবাডি পরিষদের সম্পাদক সৈয়দ তরিকুল ইসলাম শান্তুসহ প্রশাসন ও ক্রীড়া সংস্থার কর্মকর্তারা। 

গত ২১ নভেম্বর কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। নড়াইল জেলা পুলিশের ব্যবস্থাপনায় এবং জেলা ও লোহাগড়া উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় জেলার চারটি থানার আটটি করে স্কুল পর্যায়ের বালক ও বালিকা কাবাডি দল অংশগ্রহণ করে।

ট্যাগ: bdnewshour24 নড়াইল