banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার মো. জসিউর রহমানকে (লুকন) সভাপতি এবং কালেস্বর পত্রিকার মো. মেহেদী হাসান ফারুককে সাধারণ সম্পাদক করে নাগরপুরে টাঙ্গাইল জেলা প্রেসক্লাব এর উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (২ ডিসেম্বর)  সভাপতি মো. রহুল আমীন ও সাধারণ সম্পাদক আল্লামা মোহাম্মদ ইকবাল নাগরপুর প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করেন।

নতুন কমিটির দায়িত্ব প্রাপ্তরা হলেন- সভাপতি মো. জসিউর রহমান (লুকন), সিনিয়র সহ-সভাপতি মো. আমিনুর রহমান (আলম), সহ-সভাপতি এম.এইচ.খান হাসান, সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান (ফারুক), যুগ্ম সাধারণ সম্পাদ মো. ওয়াহিদ মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. দেলোয়ার হোসেন (শিমুল), সাহিত্য ও ক্রীড়া সম্পাদক মোঃ শাকিল হোসেন শওকত, অর্থ সম্পাদক ভরত কুমার সাহা, দপ্তর সম্পাদক মো. মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক মো. শহিদুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদীকা নার্গিস আক্তার। 

উপজেলা শাখার সভাপতি মো. জসিউর রহমান (লুকন) সবার কাছে দোয়া চেয়ে বলেন, আমাদের উপর জেলা প্রেসক্লাবের নেত্রীবৃন্দ যে দায়িত্ব অর্পণ করেছেন, আমরা যেন সততা ও নিষ্ঠার সাথে তা পালন করতে পারি। সাংবাদিকতা একটি মহৎ পেশা। দায়িত্ব ও পেশাদারীত্বের সাথে সুনাম অক্ষুন্ম রেখে সবার সাথে মিলেমিশে অর্পিত দায়িত্ব পালন করব।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর