banglanewspaper

ফরহাদ খান, নড়াইল: নড়াইলের লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শোভাযাত্রা, আলোচনা সভা ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে লক্ষ্মীপাশা চৌরাস্তা এলাকা থেকে শোভাযাত্রা বের হয়ে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। 

শোভাযাত্রায় অংশগ্রহণ করেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুকুল কুমার মৈত্র, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, লোহাগড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ, লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা ও নবগঙ্গা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন মোল্যা, উপজেলা ভাইস-চেয়ারম্যান বিএম কামাল হোসেন, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়াতুজ্জামান হায়াত, জাতীয় ক্রাইম রিপোর্টার সোসাইটির চেয়ারম্যান হানিফ আলী, রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা বিএম লিয়াকত হোসেন, রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এসএম আলমগীর কবির, শিক্ষক আব্দুল হান্নান, সমাজসেবক মুজিবুর রহমান মুজি।

পরে লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা এবং দুইদিনব্যাপী সাংবাদিকতার বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণের উদ্বোধন করেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন।

প্রথমদিনে প্রশিক্ষক ছিলেন দৈনিক যশোর থেকে প্রকাশিত সমাজের কথার বার্তা সম্পাদক ও যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিলন রহমান এবং একুশে টেলিভিশনের নড়াইল প্রতিনিধি ফরহাদ খান। ২০ জন সাংবাদিক প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

লোহাগড়া রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দু’দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে রয়েছে-আলোচনা সভা, প্রশিক্ষণ কর্মশালা, কবিতা পাঠ, অতিথিদের সম্মাননা স্মারক প্রদান, প্রক্ষিণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ ও কমিটি ঘোষণা।

ট্যাগ: bdnewshour24 লোহাগড়া রিপোর্টার্স ইউনিটি