banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাজিরপুর সদর ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন খা্নের দ্বিতীয় কন্যা ফারমিন আক্তার মৌলি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে  বাগেরহাটের চিতলমারী উপজেলার কুনিয়ার মোড় নামক এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। নিহত ফারমিন মৌলি ঢাকা মহানগর (দক্ষিন) ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক ছিলেন। 

মৌলী মঙ্গলবার বিকেলে দোলা পরিবহনের বাস যোগে ঢাকা থেকে টুঙ্গিপাড়া পর্যন্ত আসার পর বাসটি বিকল হয়ে পরে। এ সময় সে নাজিরপুরের ছাত্রলীগ নেতা রাকিবকে ফোন দেয়। ফোন পাওয়ার পর রাকিব মৌলীকে আনতে টুঙ্গীপাড়া যায়।

রাকিব জানায়, মোটরসাইকেল যোগে নাজিরপুরের উদ্দেশ্যে রওয়ানা দেয়ার পর মৌলী শীত অনুভব করায় মোটরসাইকেল থামিয়ে তার নিজের মাফলার মৌলীকে দেয়। মৌলী রাস্তার পাশে দাড়িয়ে রাকিবের মাফলারটি গলায় জড়াচ্ছিল, ঠিক তখন রাস্তার দুই দিক থেকে আসা একটি এ্যাম্বুলেন্স ও একটি টমটম তাকে অতিক্রম করার সময় এ্যাম্বুলেন্সটি মৌলীর মাথায় ধাক্কা দেয়। এতে মৌলি রাস্তায় পড়ে গেলে এ্যাম্বুলেন্সটির চাকা মৌলির মাথার উপর দিয়ে চলে যায়। পরে তাকে এলাকাবাসীর সহায়তায় টুঙ্গিপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাজিরপুর থানার ওসি মো. মনিরুল ইসলাম মুনির জানান, চিতলমারীর কুনিয়া নামক স্থানে দুর্ঘটনায় ফারমিন মৌলি নিহত হয়েছে। ঢাকাগামী একটি এ্যাম্বুলেন্স তাকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলে মাটিভাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টরকে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ঘাতক এ্যম্বুলেন্সটিকে শনাক্ত করা সম্ভব হবে। 

এদিকে, ফারমিন মৌলীর অকাল মৃত্যুতে নাজিরপুরের তার পরিবার, আত্মীয় স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। মৌলী ঢাকা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স শেষ পর্বের পরীক্ষা দিয়ে নাজিরপুরের বাসায় ফিরছিলেন।

বুধবার দুপুর সোয়া ২টায় উপজেলা শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে তার প্রথম নামাজে জানাজা ও পরে উপজেলার আমতলা মাদরাসা মাঠে তার দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে নিজ নিজ ফেসবুক আইডিতে বিবৃতি দিয়েছেন গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হিসেবে আশরাফুল আলম খোকন।

এছাড়াও কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. আহসান হাবিব স্বাক্ষরিত একটি বিবৃতিতে শোক প্রকাশ করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্জ, পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা ছাত্রলীগ, উপজেলা আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

তার মৃত্যুতে বুধবার দুপুর ১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ২ ঘন্টা নাজিরপুরে উপজেলা সদরের সকল দোকান-পাট বন্ধ রাখা হয়।

ট্যাগ: bdnewshour24