banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: মহান বিজয় দিবসে মাদক মুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গীকারে ‘মাদকে,কখনো খাবেনা আমাকে’ শ্লোগানে মাকদ বিরোধী শপথ করেছে পিরোজপুর নানা স্তরের মানুষ। আর যারা এই মাদক বিরোধী শপথে করে তার প্রমাণ স্বরূপ নিজ নিজ ফেসবুকে পোষ্ট দিয়েছেন তারা সবাই পেয়েছে বই উপহার। 

সোমবার সকালে পিরোজপুর ইয়ূথ সোসাইটির আয়োজনে ব্যতিক্রমি এই উদ্যোগকে স্বাগত জানিয়ে হাজারের উপরে বিভিন্ন শ্রেণীর মানুষ এই মাদক বিরোধী শপথ নেয়। পিরোজপুর জেলা স্টেডিয়াম মাঠের বাহিরে এই কার্যক্রম চালানো হয়। 

এ উদ্যোগের বিষয়ে পিরোজপুর ইয়ূথ সোসাইটির প্রধান সমন্বায়ক হাসিবুল ইসলাম হাসান বলেন, ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর যে ভাবে পাকিস্তানি হানাদার বাহিনীদের পরাজিত করে বাংলাদেশ বিজয় অর্জন করেছিল ঠিক সেই ভাবেই ২০১৯ সালের ১৬ ডিসেম্বর থেকে আমার বাংলাদেশকে মাদকের ভয়াল শোবল থেকে রক্ষা করার জন্য এ মাদক বিরোধী শপথের আয়োজন করি।

এ কার্যক্রমে আমরা মাদক বিরোধী শপথের প্রমাণ স্বরূপ একটি ফেসবুকে প্রচারনা চালাবো। যাতে করে যে ব্যক্তি মাদকের বিরুদ্ধে শপথ গ্রহণ করেছে সে যেন আর সমাজে কখনই মাদকের সাথে সম্পক্তি হতে না পারে। এছাড়া বই পড়ার অভ্যাস গড়ে তোলার জন্য শপথ গ্রহণকারীদের মাঝে বই উপহার প্রদান করি।

ট্যাগ: bdnewshour24 বিজয় দিবস