banglanewspaper

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চার হাজার ১৮০ পিস ইয়াবাসহ ইয়াসিন মাতবর (৩৭)  নামের একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) বিমানবন্দর থানায় এ সংক্রান্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে ব্রেকিংনিউজকে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।
 
বিমানবন্দর সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার সন্নিকটে অপেক্ষাগার এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো আটক ইয়াসিন মাতবর। এসময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাকে  চ্যালেঞ্জ করে। 

পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার পাকস্থলিতে ইয়াবা থাকার কথা স্বীকার করে। এই ইয়াবা ঢাকায় পৌঁছানোর জন্য উখিয়ার মো. ইউসুফ (৩৮) তাকে দেয় বলে সে জানিয়েছে। ইয়াবাগুলো বিনিময়ে সে ৪০ হাজার টাকা পেতো।

পরবর্তীতে তার পাকস্থলি থেকে এই ইয়াবা বের করে আনা হয়। আটক ইয়াবার বাজার মূল্য ১৩ লাখ টাকা বলে জানায় বিমানবন্দর আর্মড পুলিশ।

আটক ইয়াসিন ঢাকা মহানগরীর ডেমরা থানার তুষারধারার মুসলিমনগরের খালেক মাতবরের পুত্র।

ট্যাগ: bdnewshour24 শাহজালাল