banglanewspaper

কাজী আশরাফ, নড়াইল প্রতিনিধি: আইনশৃঙ্খলা কমিটির সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কমিটির সভাপতি মুকুল কুমার মৈত্রে’র প্রশ্ন, “লোহাগড়া পৌরসভা থেকে আমরা কি সেবা পাচ্ছি?” মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকালে নড়াইলের লোহাগড়া উপজেলা পরিষদের হলরুমে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত সদস্যদের কাছে তিনি এ প্রশ্ন রাখেন। এ সময় তিনি পৌর কর্তৃপক্ষকে উদ্দেশ্য করে বলেন,  লোহাগড়া পৌরসভায় ড্রেনেজ ব্যবস্থা ঠিকমত নেই। ডাষ্টবিন থেকে নিয়মিত ময়লা রিকভার (পরিষ্কার) করা হয় না। তাঁরা (পৌর কর্তৃপক্ষ) যদি রুটিন অনুযায়ী কাজ না করে তাহলে ভোগান্তি দিন দিন বাড়তেই থাকবে। এ পরিস্থিতি থেকে পৌরবাসীকে মুক্তি দিতে সভার পক্ষ থেকে পৌর মেয়রকে অনুরোধ জানানো হয়।

কমিটির সদস্য অজয় কান্তি মজুমদার। তিনি সভায় সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে বলেন, দির্ঘদিন ধরে কিছু অসাধু ব্যবসায়ী যত্র তত্র গরুর মাংস ভ্যানে করে বিক্রি করছে। এ বিষয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একবার অভিযান পরিচালনা করা হলেও তা বন্ধ হয় নি।

মুক্তিযোদ্ধা অজয় কান্তি মজুমদারের কথার সূত্র ধরে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আইন-শৃঙ্খলা কমিটির প্রধান উপদেষ্টা শিকদার আব্দুল হান্নান রুনু বলেন, লোহাগড়া পৌর মেয়র আইন-শৃঙ্খলা কমিটির সদস্য। আমাদের দুর্ভাগ্য যে তাকে আমরা পৌরসভাধীন সমস্যা সমাধানের আলোচনায় পাই না। সে কারনে, হয় এসব আলোচনা বন্ধ করতে হবে। আর তা না হলে, তাঁকে (মেয়র) ছাড়াই পৌরবাসীর সমস্যার সমাধানে আমাদেরকে সিদ্ধান্ত নিতে হবে। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভুমি রাখি ব্যানার্জী, লোহাগড়া থানার ওসি মো. আলমগীর হোসেন, এশিয়ান টিভি প্রতিনিধি কাজী আশরাফ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানসহ অনেকেই।

এ বিষয়ে কথা বলতে লোহাগড়া পৌর মেয়র আশরাফুল আলমের সাথে মুঠোফনে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

ট্যাগ: bdnewshour24 নড়াইল