banglanewspaper

সিলেটে বঙ্গবন্ধু বিপিএলের প্রথম ম্যাচে আজ মাঠে নামবে ঢকা প্লাটুন ও খুলনা টাইগার্স। তবে বৃষ্টির কারণে কিছুটা বিলম্ব হচ্ছে ম্যাচের টস। সর্বশেষ জানা যায় ম্যাচের টস হবে আড়াইটায় ও খেলা শুরু হবে ২টা বেজে ৪০ মিনিটে।

কিন্তু খুশির সংবাদ হচ্ছে সিলেটে এখন বৃষ্টির সম্ভাবনা একবোরেই নেই। রাতে ও সকালে বৃষ্টি হওয়ার কারণে ম্যাচ শুরু হতে কিছুটা বিলম্ব। সিলেটের ড্রেইনেজ বিশ্বমানের হওয়ায় অল্প সময়ের মধ্যেই খেলা শুরু হবে বলে আশা করা যায়।

চলতি বিপিএলে দুইদলের এটি প্রথম দেখা। এদিকে ৭ ম্যাচের পাঁচটিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে আছে মুশফিকের নেতৃত্বাধীন দল খুলনা টাইগার্স। অন্যদিকে ৮ ম্যাচের পাঁচটিতে জয় নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে আছে মাশরাফির নেতৃত্বাধীন দল ঢাকা প্লাটুন।

এদিকে খুলনা টাইগার্সের হয়ে মাঠ মাতাবেন হাশিম আমলা। প্রথমবারের মতো বিপিএল খেলতে ইতোমধ্যেই খুলনা শিবিরে যোগ দিয়েছেন প্রোটিয়া এই ওপেনার। এছাড়া পাকিস্তানের পেস বোলিং অলরাউন্ডার আমির ইয়ামিনও দলটির সঙ্গে যোগ দিয়েছেন।

দুই দলের সম্ভাব্য সেরা একাদশ:

খুলনা টাইগার্স: সাইফ হাসান, হাশিম আমলা, রাইলি রুশো, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), শামসুর রহমান শুভ, রবি ফ্রাইলিঙ্ক, মেহেদী হাসান, শহিদুল ইসলাম, মোহাম্মদ আমির, শফিউল ইসলাম ও রবিউল হক।

ঢাকা প্লাটুন একাদশ: তামিম ইকবাল, এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), মেহেদি হাসান, জাকের আলী, আহমেদ শেহজাদ, মুমিনুল হক, আসিফ আলী, সাদাব খান, লরি ইভেন্স , মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও হাসান মাহমুদ।

ট্যাগ: bdnewshour24 বৃষ্টি