banglanewspaper

বলিউডে স্টারকিডরা বেশ জনপ্রিয়। সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুরকে নিয়ে প্রায়ই দেখা যায় ইন্ডিয়ার গণমাধ্যমগুলো নানা সময় বিভিন্ন সংবাদ প্রকাশ করে থাকে। পিছিয়ে নেই আমাদের দেশের সুপারস্টার শাকিব খান ও ঢালিউড কুইন অপু বিশ্বাসের এক মাত্র ছেলে আব্রাম খান জয়।

পৃথিবীর বুকে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে স্টারকিড জয়। নানা সময়ে শাকিব-অপু পুত্র জয় সংবাদের শিরোনাম হয়েছে নানা কারণে। সেই ধারাবাহিকতায় এবারও আলোচনার কেন্দ্রবিন্দু এই স্টারকিড। এবার মা-বাবাকে নিয়ে সুরে সুরে গাইলেন জয়। আর তারই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন অপু বিশ্বাস।

‘মাম্মি অ্যান্ড ড্যাডি আই লাভ ইউ/ কাম টু মি হোয়েন আই কল ইউ/ গিভ মি এ কিস হোয়েন আই আসক ইউ/ মাম্মি অ্যান্ড ড্যাডি আই লাভ ইউ।’—এমন কথার ছড়াটি ভাঙা ভাঙা সুরে গেয়ে ভাইরাল হয়েছে জয়। মুঠোফোনে ধারণ করা ভিডিওটি আজ শুক্রবার সন্ধ্যায় অপু তার ফেসবুকে পোস্ট করেন। তারপর থেকেই ভক্তরা এ ভিডিওতে মন্তব্য করছেন।

জয়ের ব্যাপারে বরাবরই বেশ সচেতন মা অপু বিশ্বাস। গেলো বছর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে আব্রাম খান জয়। ভর্তির পর থেকেই স্কুলে জয়ের ছবি আঁকা সহ নানা ছবিই ফেসবুকে ভাইরাল হয়।

https://www.facebook.com/apubiswasabram/videos/2649370908617945/

ট্যাগ: bdnewshour24 শাকিব