banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: মুজিববর্ষের অঙ্গীকার-পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্য নিয়ে পাঁচ দিনব্যাপী পুলিশ সপ্তাহ-২০২০ এ আইজিপি পদক (আইজিপিস এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ) পেলেন গাজীপুরের শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম মোল্লা বিপিএম। 

মঙ্গলবার (৭ জানুয়ারি) সকাল ১০ টায় রাজারবাগে ঢাকা মেট্রোপলিটন পুলিশ লাইনস্ মাঠ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মো: জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) পুরস্কার হিসাবে তাকে আইজিপি'স ব্যাচ পড়িয়ে দেন।

এ নিয়ে দ্বিতীয় বার আইজিপি'স (আইজিপিস এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ) ও ২০১৯ সালে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) লাভ করেন তিনি। 
     
পদক গ্রহন করে এস.আই শহীদুল ইসলাম মোল্লা বিপিএম জানান, এ পদক আমার দায়িত্বকে আরো বাড়িয়ে দিল। আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে,দেশের স্বার্থে জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত  এই ধরণের কাজ আগামীতেও অব্যাহত রাখবো। 

উল্লেখ, গত রবিবার (৫ জানুয়ারি) সকালে রাজারবাগে পাঁচ দিনব্যাপী পুলিশ সপ্তাহের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ বছর ৭১৩ পুলিশ সদস্য পাচ্ছেন বিপিএম, পিপিএম ও আইজিপি পদক। এর মধ্যে  সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ ভূমিকার জন্য পুলিশ সপ্তাহে চারটি ক্যাটাগরিতে ১১৮ জনকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও প্রেসিডেন্ট পুলিশ পদকের (পিপিএম) জন্য মনোনীত করা হয়েছে। বিপিএম ও পিপিএম পদকপ্রাপ্ত সদস্যদের মধ্যে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) কর্মরত সর্বাধিক ৩০ জন । এ ছাড়া প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ এ বছর ‘আইজিপিস এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ পেয়েছন ৫৯৫ জন।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর