banglanewspaper

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলা স্টেডিয়াম এলাকায় গণধর্ষণের শিকার হলেন সরকারি মহিলা কলেজের এক ছাত্রী ও তার বান্ধবী। এ ঘটনার পর মৌলভীবাজার মডেল থানা পুলিশ দুজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে জেলা প্রেস ক্লাবের সামনে এসে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন ওই দুই বান্ধবী। কিছুক্ষণ পর চার ধর্ষক ওই অটোরিকশায় উঠে পর্দা টেনে দুই বান্ধবীর হাত বেঁধে ফেলে। এর পর তাদের মৌলভীবাজার জেলা স্টেডিয়ামের পেছনে পাহাড়ি এলাকার নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয় এবং চারজন দুই বান্ধবীকে ধর্ষণ করে।

ঘটনাস্থল থেকে তারা কৌশলে বেরিয়ে পুলিশে খবর দেন। পুলিশ তাঁদের উদ্ধার করে নিয়ে আসে। পরে পুলিশ আত্মীয়স্বজনকে খবর দিয়ে দুই বান্ধবীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গণধর্ষণের ঘটনায় এক কলেজছাত্রী বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলা করেছেন। মামলা নম্বর ১২। পুলিশ রাতে অভিযান চালিয়ে আকাশ ও মুন্না নামের দুজনকে গ্রেপ্তার করেছে।

ট্যাগ: bdnewshour24 মৌলভীবাজার