banglanewspaper

জাহিদ হাসান, বাকৃবি প্রতিনিধি: স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) জোনাল পরিষদের ২০২০ সালের নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি পদে তাজমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মো. হাবিবুর রহমান কে মনোনীত করা হয়।

শুক্রবার বিশ্ববিদ্যালয়ের সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন কক্ষে সন্ধ্যা ৭ টার দিকে ওই দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

৩৯ সদস্য বিশিষ্ট নবগঠিত ওই কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি প্রসেনজীৎ সরকার ও মো. ইয়ানত আলী, সহ-সাধারণ সম্পাদক সাদিয়া নূসরাত স্বর্ণা, সাংগঠনিক সম্পাদক মো. অহিদুজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. এহসান উদ্দীন, কোষাধ্যক্ষ সামুরা আফসানা হক মৌনী, দপ্তর সম্পাদক মো. আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবশ্রী হালদার তুলি, তথ্য ও শিক্ষা সম্পাদক ওয়াহিদা তানজীম এবং কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে রয়েছে মো. নাইমুল হাসান ও মো. সামীর হোসেন।

এছাড়াও সদস্য হিসেবে বিশ্ববিদ্যালয়ের সকল হল ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ মনোনীত হয়েছেন।

বাঁধন বাকৃবি জোনাল পরিষদের বিদায়ী সভাপতি মো. মহসিন রেজা রাজুর সভাপতিত্বে দ্বায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির, বাকৃবি রিসার্চ সিস্টেমের পরিচালক অধ্যাপক ড. আবু হাদী নূর আলী খান, প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক।

এছাড়াও অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক ও বিভিন্ন আবাসিক হলের শতাধিক বাঁধনকর্মী উপস্থিত ছিলেন।

ট্যাগ: bdnewshour24 বাকৃবি বাঁধন কমিটি