banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: ঐতিহ্যবাহী ঢাকাস্থ কেন্দুয়া সমিতি প্রতি বছরের ন্যায় এ বছরও দরিদ্র ও মেধাবী ৪২ পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করেছে। শনিবার উপজেলা পরিষদ হল রুমে আনুষ্ঠানিকভাবে শিক্ষা ট্রাস্টের বৃত্তি-২০১৯ প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন কেন্দুয়া উপজেলা শিক্ষা ট্রাস্টের সভাপতি ও মন্ত্রিপরিষদ বিভাগের সাবেক অতিরিক্ত সচিব ফারুক আহমেদ।

সংগঠনের সাধারণ সম্পাদক লায়ন মোঃ নুরুল আলমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আল-ইমরান রুহুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূইঁয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও প্রেসক্লাব সভাপতি এড.আব্দুল কাদির ভূইঁয়া, পৌরসভার মেয়র আসাদুল হক ভূইঁয়া, সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমান বাঙ্গালী প্রমূখ।

উল্লেখ্য,১৯৯০ সালে রাজধানী শহর ঢাকায় বসবাসকারী কেন্দুয়া উপজেলার আলোকিত ব্যক্তিদের সম্বনয়ে প্রতিষ্ঠিত হয় ঢাকাস্থ কেন্দুয়া উপজেলা সমিতি। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে কেন্দুয়া উপজেলা শিক্ষা ট্রাস্ট নামে বৃত্তি চালু করা হয়। বৃত্তিপ্রাপ্তদের নগদ অর্থ ও সনদ প্রদান করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 কেন্দুয়া