banglanewspaper

ফেসবুকে ভেরিফাইড হল জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর অফিসিয়াল ফেসবুক পেইজ। হালের এই ক্রেজের ফেসবুক পেইজটি যাচাই-বাছাই করে সেটির যথার্থতা নিশ্চিত করেছে ফেসবুক কর্তৃপক্ষ।

আজ মঙ্গলবার সকাল থেকে বাপ্পীর ফেসবুক পেইজের নামের পাশে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন দেখাচ্ছে। পেইজটিতে বর্তমানে লাইকের সংখ্যা দুই লাখের কাছাকাছি।

বাপ্পী চৌধুরী বলেন, ‘পেইজটি ভেরিফাইড হওয়ার কারণে ভক্তরা এখন আর আমার নামে খোলা অন্য পেইজগুলো দেখে বিভ্রান্ত হবেন না। পেইজ ভেরিফাইড হিসেবে স্বীকৃতি প্রাপ্তিতে আমি খুব খুশি।’

বাপ্পী চৌধুরীর পেইজের এডমিন আশরাফুল ইসলাম বলেন, ‘জনপ্রিয় ব্যক্তিদের নামে বর্তমানে অনেক ভুয়া আইডি কুলে সেখানে মিথ্যা তথ্য দেয়া হয়। যার কারণে সেসব ব্যক্তিরা ব্যক্তিগত জীবনে বিব্রতকর পরিস্থিতে পড়ে যান। তাই জনপ্রিয় ব্যক্তিদের পেইজ ভেরিফাইড করে রাখলে ভক্তদের বিভ্রান্ত হতে হয় না।’

বর্তমানে সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘সিক্রেট এজেন্ট’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন বাপ্পী চৌধুরী। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’, ‘ডেঞ্জার জোন’ ও ‘প্রেমের বাধন’সহ বেশ কয়েকটি সিনেমা।

ট্যাগ: bdnewshour24 বাপ্পী চৌধুরী