banglanewspaper

যুক্তরাষ্ট্রের মিসিসিপির ক্লিনটন সিটিতে বাড়িতে আগুন লেগে মা ও তার ৬ শিশু সন্তান নিহত হয়েছে। এ ঘটনায় ওই শিশুদের বাবা গুরুতর আহত হয়েছে। শনিবার স্থানীয় কর্তৃপক্ষ এ খবর জানিয়েছে। খবর এবি নিউজ।

উপ-ফায়ার চিফ জন অ্যালম্যান বলেছেন, মা ও তার ছয়টি শিশু ওল্ড ভিকসবার্গ এবং হবি ফার্মস রোডসের একটি বাড়িতে স্থানীয় সময় সাড়ে ১২টার দিকে অগ্নিকাণ্ডে মারা গিয়েছিল।

শনিবার বিকেলে কর্মকর্তারা নিহতদের নাম জানিয়েছেন, তারা হলো- ব্রিটনি প্রিসলি (৩৩), ল্যান্ডন ব্রুকশায়ার (১৫), লেন প্রিসলি (১৩), লসন প্রিসলি (১২), গ্রেসন প্রিসলি (৬), ম্যালকম প্রিসলি (৪) এবং ফেলিসিটি প্রিসলি (১)।

এ ঘটনায় ওই শিশুদের বাবা আগুনের শিখা থেকে বাঁচলেও তাকে পোড়া, ধোঁয়া ও শ্বাসকষ্টের জন্য নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়েছিল।

জন অ্যালম্যান জানান, আগুন নিয়ন্ত্রণে আসতে প্রায় ৪৫ মিনিট সময় নেয়। ফায়ার সার্ভিসের কর্মকর্তারা আগুন লাগার প্রাথমিক কারণ নির্ধারণ করতে পারেনি, যার কারণে পুরো বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে।

তিনি আরও জানিয়েছেন, “ফায়ার মার্শালরা তদন্ত পরিচালনা করছে। যদিও আমরা আগুনের কারণ জানি না, তবে আমরা কোনও বাজে কিছু সন্দেহ করছি না” এটি ক্লিনটন সিটি এর ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছে। 
 

ট্যাগ: bdnewshour24 যুক্তরাষ্ট্র