banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে সেবা গ্রীন লাইনের পরিবহনের বাসের আঘাতে মো. হানিফ খান (৫০) নামের একজন নিহত ও জয়দেব রায় (২৬) নামের এক যুবক গুরুতর  আহত হয়েছেন। শনিবার (৮ ফেব্রুয়ারী) রাত ৯টার দিকে পিরোজপুর-ঢাকা মহাসড়কের নাজিরপুরে উপজেলার পাতিলাখালী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।  গুরুতর আহত জয়দেব রায়কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এ ঘটনায় ঘাতক বাসটি সহ এর ড্রাইভার মো. মাছুদুল ইসলাম (৩০) ও এর হেলপার মো. রাহুল মোল্লা (১৫)কে আটক করা হয়েছে। আটক ড্রাইভার মাছুদুল ইসলাম দিনাজপুর জেলার  নবাবগঞ্জ উপজেলার আন্দোলগ্রাম গ্রামের নয়াপাড়া এলাকার মো. নূর হোসেন প্রধানের পুত্র। আর বাসের হেলপার রাহুল মোল্লা রাজবাড়ি  জেলার দৌলদিয়া উপজেলার চরকন্দসোনা গ্রামের চান্দু মোল্লার পুত্র বলে আটককৃতরা জানান। 

স্থানীয় প্রত্যক্ষদর্শী মো. ফোরকান মোল্লা ও ইসমাইল  শেখ জানান, ওই রাতের পৌনে ৯টার দিকে সেবা গ্রীন লাইন (ঢাকা মেট্রো-ব ১২-০০৮৫) নামের ঢাকা-পিরোজপুর রুটে চলা পরিবহনের ওই  বাসটি তার মাল রাখা বক্সটির ঢালা (ঝাপ)  জাগানো  অবস্থায় পিরোজপুরের দিকে যাচ্ছিলো। এসময় ওই সড়কের নাজিরপুরের পাতিলাখালী নামক স্থানের টেকনিক্যাল কলেজ সংলগ্ন দেলায়ারের চায়ের দোকানের সামনে দাঁড়ানো হানিফ খান ওই বক্সের খোলা ঢালায় মাথায় আঘাত খান।  এসময় তিনি মাটিতে পড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।  

উল্লেখ্য, সেবা গ্রীন লাইনের ওই বাসগুলো প্রায় প্রতিমাসে ২/৪টি এমন দুর্ঘটনা ঘটায়। স্থানীয়দের দাবী এর পারমিট বন্ধ করে দেওয়া উচিত। এ বাসগুলো তাদের হেলপার দিয়ে চালক হিসাবে কাজ করান। 

থানা পুলিশের অফিসার ইন চার্জ মো. মুনিরুল ইসলাম মুনির জানান, ঘাতক বাসটি সহ এর  চালক ও এর হেলপারকে স্থানীয়দের সহায়তায় আটক করা হয়েছে। ঘাতক বাসটি পুরিশ হেফাজতে রয়েছে।

ট্যাগ: bdnewshour24 সড়ক দুর্ঘটনা