banglanewspaper

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে ১৪ দিনের ব্যবধানে আবারও এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এলাকার জনমনে ব্যাপক আতঙ্ক সৃষ্টি হয়েছে। পুলিশ এ ঘটাকায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। ঘটনাটি ঘটেছে গত রোববার দিবাগত রাতের যে কোন সময় উপজেলার বাঁকা গ্রামে। 

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে আরিফুল ইসলাম (৩৫) রাতে তার শয়ন কক্ষে একাকি ঘুমিয়ে যায়। রাতের যে কোন সময় কে বা কারা তার ঘরের দরজা ভেঙ্গে তাকে জবাই করে হত্যা করে। ভোর রাতে পরিবারের লোকজন আরিফুলের ঘরের দরজা খোলা দেখতে পেয়ে ঘরে প্রবেশ করে তার গলাকাটা লাশ খাটের নিচে পড়ে থাকতে দেখতে পায়।

গতকাল সোমবার সকালে সংবাদ পেয়ে আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন ফোর্সসহ ঘটনাস্থলে ছুটে যান। পরে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। সংবাদ পেয়ে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রাশেদুল হক ও রাজশাহীর সিআডি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন বলেন, এ ঘটনায় আত্রাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং ঘটনার মোটিভ উদঘাটনে আমরা জোর প্রচেষ্টা অব্যাহত রেখেছি। 

উল্লেখ্য গত ২৮ জানুয়ারীতেও উপজেলার পারগুড়নই গ্রামে রাসেল (৪৫) নামের এক ব্যবসায়ীকে দেশীয় ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে হত্যা করা হয়েছিল। ১৪ দিনের ব্যবধানে আবারও এ হত্যাকান্ড এলাকার জনমনে আতঙ্ক সৃষ্টি করেছে। 

ট্যাগ: bdnewshour24 যুবক জবাই করে হত্যা