banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর থানার দুই ওসি নিয়েছে মাদকের বিরুদ্ধে অভিনব উদ্যোগ। নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো. আলম চাঁদ ও ওসি (তদন্ত) মো. গোলাম মোস্তফা মন্ডল এর উদ্যোগে ১৪ ফেব্রুয়ারী ২০২০ শুক্রবার ভালবাসা দিবসের সকালে, এই ভালবাসার বহিঃপ্রকাশ ঘটেছে থানায়।

দুই মাদকাসক্ত ব্যক্তি মাদকদ্রব্য ত্যাগকরার শপথ করায়, উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের পূর্ব পাড়া গ্রামের নুরু মিয়া এর ছেলে মজনু ও একই গ্রামের বুদ্দু মিয়ার ছেলে শহালম কে পায়জামা, পাঞ্জাবি ও টুপি উপহার দিয়ে, থানার মসজিদে জামাতে জুম্মার নামাজ আদায়ের পর থানা থেকে ছেড়ে দেন।

এছাড়াও মাদকের জন্য গত প্রায় দুই মাস আগের ঘটে যাওয়া হত্যা ও আতœহত্যায় নিহত পরিবারের পাশে দাড়িয়েছে নাগরপুর থানা পুলিশ। হত্যায় নিহত বিপ্লবের ছোট ভাই নিরব কে, তার মা এর ইচ্ছে অনুযায়ী কোরআনের হাফেজ হিসেবে শিক্ষা গ্রহণের জন্য হাফেজি পড়তে ভর্তি করে দেয়া হয় ঘুনিপাড়া আব্দুর রশিদ মাদ্রাসায়।

এছাড়াও বিপ্লব নিহত হওয়ার পর তার বাবা উজ্জ্বল আত্মহত্যা করায় পরিবারে উপার্জনক্ষম কেউ না থাকায় বিপ্লবের মা বিথীকে শোলাই মেশিন উপহার দিয়েছে নাগরপুর থানার দুই ওসি।

এ বিষয়ে সাংবাদিকদের নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো. আলম চাঁদ ও ওসি (তদন্ত) মো. গোলাম মোস্তফা মন্ডল বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে যে জিরো টলারেন্স নীতি হাতে নিয়েছেন, এটা তারই ধারাবাহিকতার অংশ। আল্লাহ প্রদত্ত পথ অনুসরণ করলে পৃথিবীর সকল খারাপ কাজ থেকে বিরত থাকা যায়। ছেড়ে দেয়া মাদক আসক্ত দু'জন আমাদের নজরে থাকবে। আবার মাদক সেবন করলে পরবর্তীতে আরো কঠিন পদক্ষেপ গ্রহণ করা হবে।

আমরা আশাবাদী, তারা যদি ভাল হয়ে যায়, তবে তাদের দেখে অনেকেই সঠিক পথে আসবে। তিনি আরো বলেন, মাত্র গত কয়েক দিনেই মাদক ধ্বংস করেছে ৫ টি পরিবার। তাই মাদক কে না বলা সকলের উচিত। এর দুজন সঠিক পথে আসলে প্রধানমন্ত্রীর উদ্যোগ সফল হবে।

ট্যাগ: bdnewshour24 মাদক