banglanewspaper

রাজু, জাবি প্রতিনিধি: ‘জীবনের ভেলায় গিয়েছি কে কোথায়, তবু আছি মিলে মিশে এক মোহনায়’ স্লোগানকে সামনে রেখে আগামী ২৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অর্থনীতি বিভাগের ১১তম পুনর্মিলনী ও দ্বি-বার্ষিক সম্মেলন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল চারটায় বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদ শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে বিভাগের প্রাক্তন শিক্ষার্থী সম্মিলনীর সভাপতি মো. মঈন উদ্দিন এ কথা নিশ্চিত করেন।

অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থী সম্মিলনী’র পক্ষ থেকে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ১৬ জন সাবেক শিক্ষার্থীকে সম্মাননা প্রদান করা হবে। এদের মধ্যে রয়েছেন অর্থনীতি উন্নয়ন ও গবেষণায় ড. শহিদুর রহমান খন্দকার, অর্থনীতি ও গবেষণায় অধ্যাপক এম নূরুল হক ও অধ্যাপক বাকের আহমেদ সিদ্দিকী, সফল শিল্প উদ্যোক্তা হিসেবে মো. মোয়াজ্জেম হোসেন খান, কাজী মোজাম্মেল হক ও মো. শফিকুল ইসলাম, মো. নুরুল আমিন, মানব সেবায় এম গোলাম আব্বাস হেলাল, ব্যাংকিং সেক্টরে অবদানের জন্য অধ্যাপক ড. তৌফিক আহমদ চৌধুরী,এম এহসানুল হক, ড. দৌলতুন্নাহার খানম, এ কে এম সাজেদুর রহমান খান,  চলচ্চিত্র, নাট্যাভিনয় ও সাংস্কৃতিক ক্ষেত্রে কিংবদন্তী অভিনেতা হুমায়ূন ফরিদী (মরনোত্তর), প্রশাসনিক ক্ষেত্রে অবদানের জন্য আখতার হোসেন ভূইয়া ও মনোয়ার আহমেদ এবং সফল সংগঠক হিসেবে মো. ইমদাদুল হক (মরনোত্তর) প্রমুখ।

দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে সকাল নয়টায় সমাজবিজ্ঞান অনুষদের সামনে থেকে আনন্দ শোভাযাত্রা, উদ্বোধনী অনুষ্ঠান, সাধারণ সভা, নির্বাচনী অধিবেশন, স্মৃতিচারণ, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

ট্যাগ: bdnewshour24 জাবি