banglanewspaper

মজিবুর রহমান, কেন্দুয়া: ‘সমবায় ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি’ এই স্লোগানকে সামনে রেখে কেন্দুয়ায় উপজেলার পাইকুড়া ইউনিয়নের কাওয়ালীকান্দা বাজারে  প্রতিষ্ঠা হওয়া আল-ফাতাহ ইসলামী ভোগ্যপণ্য সমবায় সমিতি লিমিটেডে এর শেয়ারদাতাদের সংবর্ধনা,বাৎসরিক প্রতিবেদন ও গ্রাহক সমাবেশ-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে কাওয়ালীকান্দা বাজারে সংগঠন কার্যালয় প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ ছাদেক আহম্মেদের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাইকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আল ফাতাহ ইসলামী ভোগ্যপণ্য সমবায় সমিতি লিমিটেডের প্রধান উপদেষ্টা মোঃ হুমায়ুন কবির চৌধুরী।

সংগঠনের সহকারী পরিদর্শন পরিচালক মোঃ শহিদুল ইসলামের সঞ্চালনায় এসময় সংগঠনের বার্ষিক প্রতিবেদন পেশ করেন সহকারী হিসাব ও মূল্যায়ন পরিচালক ফজলুর রহমান এবং সংগঠনের কার্যাবলী ও নিয়মনীতি পেশ করে সহকারী ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আউয়াল। এতে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা পরিষদের এডভোকেট আবু আইয়ুব আহম্মাদুল্লাহ,মাওলানা আবু উমর মোঃ আব্দুন নূর ফারুক,মোঃ আনোয়ার হোসেন, দলিল লেখক মোঃ আব্দুর রাজ্জাক, বিশিষ্ট ব্যবসায়ী মঞ্জিল মিয়া,মোঃ ইমাম হোসেন,আওয়ামীলীগ নেতা আলতাব হোসেন প্রমূখ।

২০১৭ সালে ১৫ ফেব্রুয়ারী সংগঠনের পরিচালক ছাদেক আহম্মেদ ইসলামী শরিয়াহ ভিত্তিক ‘আল-ফাতাহ ইসলামী ভোগ্যপণ্য সমবায় সমিতি লিমিটেডে’ নামে সংগঠনটি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাকালীন সময়ে সংগঠনের সদস্য ৭০ জন। বর্তমানে ওই সংগঠনে ২৬৩ জন সদস্য রয়েছে। গ্রাহক সমাবেশে উপদেষ্ঠা ও কার্যকরী পরিষদের সদস্যদের সংবর্ধনা দেন ও ৯০ জন উত্তম গ্রাহকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ট্যাগ: bdnewshour24 আল-ফাতাহ ইসলামী ভোগ্যপণ্য সমবায় সমিতি