banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে উপজেলা হাসপাতাল কমপ্লেক্সের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

নেত্রকোণা-৩ আসনের সংসদ সদস্য ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি সভাপতি অসীম কুমার উকিলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নেত্রকোণা সিভিল সার্জন মোঃ তাজুল ইসলাম খান। সভার শুরুতেই ইউএইচএফপিও ডাঃ হাসিব আহসান গত সভার কার্যবিবরনী ও সিদ্ধান্ত সমূহ এবং মুজিব বর্ষ পালনে কর্মপরিকল্পনাগুলো উপস্থাপন করেন। এসময় মুজিব বর্ষ পালনে কর্মপরিকল্পনায় অটিস্টিক শিশু ও তার পরিবারের সদস্যদের নিয়ে দিনব্যাপী স্বাস্থ্যসেবা ও আগস্ট মাসে রক্তদানসহ মা ও শিশুদের বিশেষ স্বাস্থ্যসেবা কর্মসুচি গ্রহণ করতে নির্দেশনা দেন অসীম কুমার উকিল এমপি।

এছাড়াও ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রগুলোকে গুরুত্বপূর্ণ স্বাস্থ্যসেবার স্থল গড়ে তোলাসহ সবার সাথে সুহৃদ বজায়ে রাখতেও আহবান রাখেন তিনি। সিভিল সার্জন তাজুল ইসলাম খান বলেন, এমপি মহোদয়ে দিক-নির্দেশনায় হাসপাতালটিতে সেবার মান বাড়াতে বিভিন্ন পদক্ষেপ নেয়া হচ্ছে এবং এর সুফল খুব শ্রিঘ্রই কেন্দুয়াবাসী ভোগ করতে পারবেন। তিনি আরো বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজকে আমরা স্বাধীন জাতি পরিচয় দিতে পারতাম না। যার কল্যাণে আজ আমরা স্বাধীন জাতি এই মহান ব্যক্তি’র শততম জন্মবার্ষিকীতে নেত্রকোণা স্বাস্থ্য বিভাগ যথাযথ মর্যাদায় পালন করা হবে।

মন্ত্রনালয় নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাসে সম্পর্কে সর্তক রয়েছেন বলে জানান তিনি। এসময় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ খবিরুল আহসান,কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাব সভাপতি এড.আব্দুল কাদির ভূইঁয়া,কেন্দুয়া থানা ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান, মুক্তিযোদ্ধা গোলাম জিলানী,তাজুল ইসলাম,সুলতান আহমেদসহ অন্যরা উপন্থিত ছিলেন।

ট্যাগ: bdnewshour24 মাসিক সমন্বয় সভা