banglanewspaper

পিরোজপুর  প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা এলাকায় আইনজীবী সহকারী সিদ্দিকুর রহমান খলিফা কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। আজ সোমবার সকাল ৮ টার দিকে সদর উপজেলা শংকরপাশা ইউনিয়নের দক্ষিণ শংকরপাশা গ্রামে এই ঘটনা ঘটে বলে জানান পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। 

নিহত সিদ্দিকুর রহমান খলিফা ওরফে সিদ্দিক মোহরী (৬০) সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের দক্ষিণ শংকরপাশা গ্রামের মৃত কাসেম আলী খলিফার পুত্র। তিনি পিরোজপুর জেলা আদালতের আইনজীবী সহকারীর কাজ করতেন এবং শংকরপাশা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

নিহতের বেয়াই শহিদুল ইসলাম খলিফা জানান, সকালে জেলা জজ কোর্টে তার কর্মক্ষেত্রে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে কিছু দূরে আসার পরেই পূর্ব পরিকল্পিত সন্ত্রাসীরা মোটরসাইকেলে এসে সিদ্দিকুর রহমান খলিফ কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এ সময় সিদ্দিকুরের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসলে সন্ত্রাসীরা সিদ্দিকুরকে কুপিয়ে ফেলে রেখে যায়। পরে সিদ্দিকুরের ছেলে রিপন খলিফা সহ স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। 

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণেই হাসপাতালে নিয়ে আসার আগেই সিদ্দিকুর রহমান খলিফা মারা যান।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পারিবারিক ও জমি সংক্রন্ত বিরোধের পূর্ব জেড় ধরেইে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে জানাগেছে এবং তদন্তের পরে বিস্তারিত বলে যাবে। পুলিশ এ ঘটনার সাথে জড়িতের আটকের চেষ্টা করেছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।  

ট্যাগ: bdnewshour24 কুপিয়ে হত্যা