banglanewspaper

সাভার থেকে চুরির যাওয়া এক দুধের শিশুকে ১২ ঘণ্টার মধ্যে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব-৪) এর সদস্যরা।

সোমবার (২ ফেব্রুয়ারি) সকালে ফরিদপুরের শালথা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জেসমিন (৩৮) এবং আজাদ (৪৩) নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। 

র‍্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, চুরি শিকার শিশু ফাহিমের মা শারমিন আক্তার ধামন্ডির স্কয়ার হাসপাতালে সহকারী নার্স হিসেবে কর্মরত। বাবা মো. বাবুল হোসেন গুলশান শাখার ইসিবি ব্যাংকের এমএলএসএস। তারা সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি পশ্চিমপাড়ায় একটি ভাড়া বাসায় থাকেন। জেসমিন নামে এক প্রতিবেশী বাচ্চাটাকা মাঝেমধ্যে দেখাশুনা করতেন। গতকাল (রবিবার) বাচ্চাকে তার নানীর কাছে রেখে মা শারমিন হাসপাতালে রাত্রিকালীন ডিউটিতে ছিলেন। সকালে সাড়ে নয়টার দিকে বাসায় ফিরে সন্তানকে না পেয়ে বিকেল পাঁচটার দিকে র‍্যাব-৪ এ অভিযোগ করেন।

এরপর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ফরিদপুরে অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে বাচ্চাসহ হাতেনাতে জেসমিনকে গ্রেফতার করে র‍্যাব সদস্যরা। এসময় ওই বাড়ির মালিক এবং জেসমিনের সহযোগী আজাদকেও গ্রেফতার করা হয়। পরে তাদের সাভার থানায় হস্তান্তর করা হয়। 

এ ঘটনায় সাভার থানায় শিশু আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন র‍্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল।

ট্যাগ: bdnewshour24 র‍্যাব