banglanewspaper

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী, জাতীয় শিশু দিবস, ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস পালন এবং মুজিব বর্ষের কর্মপরিকল্পনা বিষয়ে নাটোরের বড়াইগ্রামে এক পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা হল রুমে ইউএনও আনোয়ার পারভেজের সভাপতিত্বে এই পরিকল্পনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস ।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সুরাইয়া আক্তার কলি, শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, বড়াইগ্রাম থানার অফিসার্স ইনচার্জ দিলীপ কুমার দাস, বনপাড়া হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ খন্দকার মোহাম্মদ শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পিকেএম আব্দুল বারীসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও সুধীজন।

সভায় দিবস ও মুজিববর্ষ উদযাপনে বিশদ আলোচনা শেষে শিশু সমাবেশ, শিশু চিত্রাংকন, রচনা, গল্পবলা, উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণী ও রাতে আলোকসজ্জা সহ বিভিন্ন কর্মসূচী চুড়ান্ত করা হয়।  

ট্যাগ: bdnewshour24 মুজিববর্ষ