banglanewspaper

জাহিদ হাসান, বাকৃবি: বান্ধবীকে উত্ত্যক্ত করার জেরে বহিরাগতদের সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ইরফান আকবর ও তার বন্ধুরা। শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের আমবাগান এলাকায় ওই ঘটনা ঘটে। ইরফান আকবর বিশ্ববিদ্যালয়ের আশরাফুল হক হলের আবাসিক শিক্ষার্থী।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, দুপুরে ইরফান তার বান্ধবীকে সাইকেলে বসিয়ে আমবাগান এলাকায় ঘুরতে যায়। এসময় বহিরাগত তিনজন ছেলে এটা দেখে হাসাহাসি করে ও ক্যামেরা দিয়ে তাদের ছবি তোলে। এ সময় ইরফান তাদের গালাগালি করে। এক পর্যায়ে তারা ক্ষুব্ধ হয়ে ইরফানকে লাথি, ঘুষি ও হেলমেট দিয়ে আঘাত করে। খবর পেয়ে ইরফানের হলের বন্ধুরা ঘটনাস্থলে ছুটে যায় এবং অভিযুক্তদের সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। পরে অভিযুক্তদের বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা আটক করে নিরাপত্তা শাখায় নিয়ে যায়। 

অভিযুক্ত বহিরাগতরা হলেন- নাহিয়ান আশরাফুল আহম্মেদ তুহিন (১৫), আশরাফুল ইসলাম অপূর্ব (১৩) ও লাবিব ফারহান আদিব (১৪)। তাদের প্রত্যেকের বাড়ি ময়মনসিংহ সদর উপজেলায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা মো. মহিউদ্দিন হাওলাদার বলেন, অভিযুক্তদের অবিভাবকদের ডেকে আনা হয়েছে। আহত শিক্ষার্থীর চিকিৎসা ব্যয় অভিযুক্তের অবিভাবকরা বহন করবে এবং ভবিষ্যতে এমন ঘটনা না ঘটার অঙ্গিকারনামা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।
 

ট্যাগ: bdnewshour24 বাকৃবি