banglanewspaper

রাজধানীর খিলগাঁও থানার গোড়ান এলাকায় দুই মেয়েকে হত্যার পর নিজের শরীরে আগুন ধরিয়ে দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক নারী। শুক্রবার রাতের কোনো এক সময় দক্ষিণ গোড়ানের ৩৮৯ নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে। পারিবারিক কলহের জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত দুই শিশু হলো- জান্নাত ও আলফি। তাদের বাবার নাম মোজাম্মেল হোসেন বিপ্লব। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলায়। শিশু দুটির মাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

আত্মহত্যার চেষ্টা করা পপি আইনশৃঙ্খলা বাহিনীকে জানায়, তার স্বামী মেয়েদের পড়ালেখা করাতে চাইতো না। তাছাড়া টাকা পয়সা নিয়ে পারিবারিক কলহ ছিল। তাই সে তার সন্তানকে হত্যা করে নিজে আত্মহত্যার চেষ্টা করেছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, দক্ষিণ গোড়ানের ওই বাড়িটিতে বসবাসকারী আক্তারুন্নেছা পপির সঙ্গে তার স্বামী মোজাম্মেল হোসেন বিপ্লবের ঝগড়া হয়। এরপর রাতের কোনো এক সময় দুই মেয়ে জান্নাত ও আলফিকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করেন পপি।

পরে নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। তবে কী কারণে শিশু দুটিকে হত্যা করা হয়েছে তা আমরা জানার চেষ্টা করছি।

ময়নাতদন্তের জন্য শিশু দুটির লাশ উদ্ধার করে ঢামেকে পাঠিয়েছে পুলিশ। এছাড়া ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে।

ট্যাগ: bdnewshour24 খিলগাঁও