banglanewspaper

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। শনিবার বেলা ১১টায় সাংসদ শেখ হেলাল উদ্দিন ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন নেতারা।

পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

পরে এক এক করে জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, যুগ্ম-সাধারণ সম্পাদক আক্কাস আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক বদরুল আলম বদর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, সাধারণ সম্পাদক বাবুল শেখ, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস,  পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ তোজাম্মেল হোসেন টুটুলসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে ২০২১ সালে মধ্যম আয়ের বাংলাদেশ ও ২০৩০ সালের মধ্যে উচ্চ মধ্যম আয়ের বাংলাদেশ এবং ২০৪১ সালে উন্নত বাংলাদেশ গড়ার কাজ চলছে।

তিনি আরো বলেন, ‘এ বছর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে আমরা বাংলাদেশকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা, দারিদ্র, দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত সোনার বাংলাদেশ গড়ব।’

ট্যাগ: bdnewshour24