banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসানের সংসদ সদস্য অসীম কুমার উকিল বলেছেন,মানুষের মত মানুষ হতে হলে সুশিক্ষার বিকল্প নেই। পাঠ্যবই পড়ে বিদ্যালয়ের গন্ডি পার হওয়া যাবে,কিন্তু আদর্শ ও বড় মাপের মানুষ হওয়া সম্ভব নয়।

এজন্য পাঠ্যবইয়ের পাশাপাশি,খেলাধুলা চর্চা,সাংস্কৃতিক চর্চা, বিভিন্ন বই ও পত্রিকা পড়তে হবে। সবকিছু মিলিয়ে একজন আদর্শবান ও বড় মাপের মানুষ হওয়া সম্ভব।

শুক্রবার দুপুরে কেন্দুয়া উপজেলার ঐতিহ্যবাহী নওপাড়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, ষড়যন্ত্রকারীরা ৭৫-এ জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করে দেশে সবকিছুকে ধংবস করে দিয়েছিল। তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধি বাংলাদেশ গড়ার কাজে এগিয়ে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়তে চাই। তারই নেতৃত্বে দেশটাকে বহুদুর এগিয়ে নিতে চাই। এজন্য সকলের সহযোগীতা প্রয়োজন।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ফারুক আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-ইমরান রুহুল ইসলাম, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাধারণ সম্পাদক আসাদুল হক ভূঞা, মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান প্রমুখ।

ট্যাগ: bdnewshour24 অসীম কুমার উকিল