banglanewspaper

ফরহাদ খান, নড়াইল : নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন ববি ও সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন মানিকের বিরুদ্ধে অর্থসাত্মসাৎ, মাদক, অছাত্রসহ সংগঠন পরিপন্থী কার্যকলাপে লিপ্ত থাকার প্রমাণ পাওয়ায় তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়েছে।

রোববার (৮ মার্চ) সকাল ১০টার দিকে গণমাধ্যমকর্মীদের কাছে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম ও সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, সংগঠনের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন ববির বিরুদ্ধে ভিক্টোরিয়া কলেজে একাদশ শ্রেণিতে ভর্তির প্রলোভন দেখিয়ে বিভিন্ন ছাত্রছাত্রীর কাছ থেকে অর্থআত্মসাৎ, মাদকের সাথে সংশ্লিষ্টতা ও সংগঠন পরিপন্থী কার্যকলাপে লিপ্ত থাকার প্রমাণ পাওয়া গেছে।

এদিকে সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন মানিক নিয়মিত ছাত্রত্বের প্রমাণ দিতে ব্যর্থ হওয়ায় ও সংগঠন পরিপন্থী কার্যকলাপে লিপ্ত থাকায় নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

এছাড়া নতুন কমিটি গঠনের লক্ষ্যে পদ-প্রত্যাশীদের ১০ মার্চের মধ্যে জেলা শাখা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের নিকট জীবনবৃত্তান্ত প্রদানের জন্য বলা হয়েছে। 

জেলা ছাত্রলীগের সভাপতি চ ল শাহরিয়ার মীম জানান, শনিবার (৭ মার্চ) রাত ১১টার দিকে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়।

ট্যাগ: bdnewshour24 নড়াইল