banglanewspaper

মাগুরা প্রতিনিধিঃ মাগুরা শহরের কলেজ পাড়ায় আজ রবিবার দুপুরে মাহি নামে ৩ বছরের এক শিশু কন্যাকে তার মা হত্যা করেছে।

হত্যাকারি মায়ের নাম সুফিয়া বেগম (৩৮)। সে কলেজ পাড়ার একটি বাড়িতে গত ৩ বছর ধরে ভাড়া রয়েছে। আজ রবিবার দুপুরে হত্যাকান্ডের বিষয়টি প্রতিবেশিরা মাগুরা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাহির লাশ উদ্ধার করে।

প্রতিবেশি রিপনা বেগমসহ এলাকার বাসিন্দারা জানান, দুপুর ১টার দিকে ভাড়া বাড়ির ৩য় তলা থেকে সুফিয়া তার মেয়ে মাহিকে মৃত্ অবস্থায় কোলে নিয়ে নিচে আসে। এ সময় সে প্রতিবেশিদের জানায় তার মেয়ে মারা গেছে। প্রতিবেশিরা তার দিকে এগিয়ে এলে সুফিয়া দৌড়ে ৩য় তলার ঘরে উঠে যায়। পাশাপাশি রান্না ঘরের সিলিন্ডারের গ্যাস লাইনে আগুণ লাগিয়ে ভিতিকর পরিস্থিতি তৈরী করে। এলাকাবাসি এ সময় দমকল বাহিনী ও পুলিশকে খবর দিলে দমকল বাহিনী আগুণ নিয়ন্ত্রণে আনে। সেই সাথে পুলিশ সুফিয়াকে আটক করে মাহির লাশ ঘরের মধ্য থেকে উদ্ধার করে।

প্রতিবেশিরা জানান, ৩ বছর ধরে সুফিয়া ওই বাড়িতে ভাড়া রয়েছে। এখানে সে তার দ্বিতীয় স্বামী মনু মিয়ার সাথে বসবাস করে। মাহি এই পক্ষের একমাত্র কন্যা। সুফিয়ার প্রথম স্বামীর নাম আবু তালেব। ওই পক্ষে সুফিয়ার দুটি কন্যা সন্তান রয়েছে। তারা আবু তালেবের সঙ্গে ঘটনাস্থলের অদুরে জনৈক আবুল মনসুরের বাড়িতে ভাড়া থাকেন। ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সুফিয়ার সাথে কথা বললে সে অকপটে তার মেয়েকে হত্যা করার কথা স্বীকার করে। তবে তার কথাবর্তা কিছুটা অসংলগ্ন মনে হচ্ছিল।

ঘটনাস্থলে থাকা মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি), অপারেশন সাইদুর রহমান বলেন, অভিযুক্ত সুফিয়া বেগমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার তদন্ত চলছে। 

ট্যাগ: bdnewshour24 শিশু কন্যা হত্যা মা