banglanewspaper

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়ায় ৬টি বিদ্যালয়ের ৭২ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করেছে ইঞ্জিনিয়ার মোঃ সিরাজুল হক ফাউন্ডেশন। বুধবার (১১ মার্চ) দুপুরে উপজেলার বলাইশিমূল ইউনিয়ন পরিষদ হলরুমে আনুষ্ঠানিক ভাবে বৃত্তিপ্রাপ্তদের মাঝে এককালীন নগদ অর্থ তুলে দেন অতিথিরা।

ইঞ্জিনিয়ার মোঃ সিরাজুল হক ফাউন্ডেশনের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ রফিকুল হকের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম।

সোহেল আকন্দের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সদস্য সচিব ও অবসরপ্রাপ্ত শিক্ষক আছাব উদ্দিন। এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন কেন্দুয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান,একাডেমিক সুপার ভাইজার শামীমা আক্তার,ইউপি চেয়ারম্যান আলী আকবর তালুকদার মল্লীক, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রহিম উদ্দিন, শিক্ষক নিশি কান্ত রায়,মোখলেছুর রহমান,বানু সরকার,লুৎফর রহমান প্রমূখ।

ফাউন্ডেশনের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ রফিকুল হক জানান,২০১৬ সালে এই ফাউন্ডেশনটি গড়ে তোলা হয় এবং প্রতিষ্ঠার পর থেকে বলাইশিমূল জে.এন.সি স্কুল,নোয়াদিয়া উচ্চ বিদ্যালয়,গোপালপুর হাই স্কুল,আশুজিয়া উচ্চ বিদ্যালয়,নোয়াপাড়া উচ্চ বিদ্যালয় ও পৌর শহরের সায়মা শাহজাহান একাডেমীর বার্ষিক পরীক্ষায় সপ্তম থেকে দশম শ্রেণি পর্যন্ত প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী মেধাবী শিক্ষার্থীদের এককালীন নগদ অর্থ হিসেবে বৃত্তি প্রদান করা হয়। শিক্ষার্থীদের মাঝে প্রতিযোগী মনোভাব সৃষ্টি করার লক্ষ্যে আমাদের এই আয়োজন।

এছাড়াও এই ফাউন্ডেশন থেকে বলাইশিমূল ইউনিয়নের প্রায় দুই শতাধিক দুস্থ প্রত্যেকে প্রতি মাসে ৫০০ টাকা করে প্রদান করা হয় বলে জানান তিনি। 

ট্যাগ: bdnewshour24 বৃত্তি প্রদান