banglanewspaper

কাজী আশরাফ, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি: নড়াইলের লোহাগড়ার পৌর এলাকার গন্ধবাড়িয়া গ্রামে আগুনে চারটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে দাবি ক্ষতিগ্রস্থ পরিবারের দাবি।

এলাকাবাসী সূত্রে জানা গেছে,  বুধবার (১১ মার্চ) দুপুরে পৌর এলাকার গন্ধবাড়িয়া গ্রামের জুবায়েদ মোল্যার বাড়িতে হঠাৎ করে আগুন লাগে। মুহুর্তের মধ্যে আগুন জুবায়েদ মোল্যার একটি গোয়লঘরসহ অন্য দুই ভাইয়ের দুই টি ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় ৯৯৯ এর ফোন পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসের একদল কর্মী ঘন্টব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তার আগেই আগুনে ইস্রাফিল মোল্যা, গণিয়ার মোল্যা ও জুবায়েত মোল্যার ৩টি ঘর ও একটি গোয়াল ঘর পুড়ে যায়। এসময় গোয়াল ঘরে থাকা দুইটি গবাদি পশু অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। 

ক্ষতিগ্রস্থরা জানায়, আগুনে আমার বাড়িসহ চার ভায়ের চারটি ঘরে থাকা নগদ টাকা, টিভি, ফ্রিজ, ফ্যান, ধান, চাল, আসবাবপত্র, মূল্যবান কাগজপত্র, গবাদী পশুসহ প্রায় ১৫লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

এ বিষয়ে লোহাগড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার মো. মাসুদ রানা বলেন, প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সটসার্কিটের কারনে আগুনের সুত্রপাত হতে পারে। ৯৯৯ থেকে ফোন পাওয়ামাত্রই ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনতে পেরেছি।

ট্যাগ: bdnewshour24 লোহাগড়া