banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে বিদ্যুতের শট সার্কিট থেকে লাগা আগুনে বাড়ি ঘর ভষ্মিভূত হয়েছে। এ সময় আগুনে নগদ সাড়ে পাঁচ লক্ষ টাকাসহ প্রায় ১২ লক্ষ টাকার মালামাল পুরে ভষ্মিভূত হয়েছে। বুধবার সকালে উপজেলার গুয়াতা কুঞ্জশাইল পাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের মৃত আয়েত আলীর ছেলে এরশাদ আলী সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়ানোর জন্য বের হয়ে যান। এ সময় বাড়ির লোকজন বাহিরে কাজ করার সময় হঠাৎ করেই বাড়ির মধ্যে আগুনের সূত্রপাত ঘটে। নিমিষের মধ্যে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পরে। এ সময় রাণীনগর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয় লোকজন মিলে প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। 

বাড়ির মালিক এরশাদ আলী জানান, বাড়িতে থাকা নগদ সাড়ে পাঁচ লক্ষ টাকা, টিভি, ফ্রিজ, মটরসাইকেল সহ সমস্ত মালামাল আগুনে ভষ্মিভূত হয়ে গেছে। এতে তার প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে। 

এ ব্যাপারে রাণীনগর ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান বলেন, মাটির দুই তলা বাড়িতে লাগা আগুন স্থানীয়দের সহযোগিতায় প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর নিয়ন্ত্রনে আনা হয়েছে। আগুনের সূত্রপাত বিদ্যুতের শট সার্কিট থেকে হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হয়েছে।

ট্যাগ: bdnewshour24 রাণীনগর