banglanewspaper

কাজী আশরাফ, নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও লোহাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদর খন্দকার (৪৫) হত্যা মামলার প্রধান আসামী শিকদার নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১১ মার্চ) গভীর রাতে ঢাকা থেকে তাকে আটক করা হয়। বদর খন্দকার হত্যার পর নিহতের স্ত্রী নাজমীন বেগম ১৬ জনকে আসামী করে গত ২৫ ফেব্রুয়ারি রাতে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নজুরুল শিকদার এ মামলার প্রধান আসামী ও লোহাগড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

এদিকে নজরুল শিকদার আটকের ঘটনা জানাজানি হলে লোহাগড়া থানার মুল প্রবেশ দ্বারে মানববন্ধন করেন নিহতের পরিবার ও এলাকাবাসী। ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে কান্না জড়িত কন্ঠে খুনিদের সর্বচ্চ দন্ড ফাঁসির দাবি করেন নিহতের মা রাবেয়া বেগম, স্ত্রী নাজমীন বেগম, ছেলে আবু সাঈদ খন্দকার, কেজী শ্রেনীতে পড়–য়া কণ্যা তুবা খন্দকারসহ এলাকার শতাধিক নারী পুরুষ। তাদের আত্মচিৎকারে এলাকার আকাশ বাতাস ভারি হয়ে ওঠে।

নজরুল শিকদার আটকের বিষয় নিশ্চিত করে  লোহাগড়া থানার অফিসার ইনর্চাজ মো. আলমগীর হোসেন বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে এ পর্যন্ত আমরা ৬জনকে আটক করেছি। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। 

উল্লেখ্য: সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধা ৬টার দিকে উপজেলার টি-চর কালনা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় কালনা-নড়াইল মহাসড়কের পাশে সাবেক ইউপি চেয়ারম্যান বদর খন্দকারকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলাপাথারী কুপিয়ে চলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া হাসপাতালে আনলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুনলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় । পরে রাত ৮টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ট্যাগ: bdnewshour24 প্রধান আসামী আটক ফাঁসি