banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে নেশাগ্রস্ত ছেলে কর্তৃক বাবা-মাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। ১০ মার্চ বিকেলে নেশার টাকা না পেয়ে  বাবা-মাকে মারধর করলে ১২ মার্চ বৃহস্পতিবার বাবা আতাউর রহমান বাদী হয়ে তার ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আতাউর রহমান ও থানায় দেয়া অভিযোগ সুত্রে জানা যায়, তার ঔরষজাত ছেলে মােঃ আবু বক্কর (২৫)  এলাকার খারাপ ছেলেদের সাথে মেলামেশা করে বিভিন্ন ধরনের নেশাজাতীয় দ্রব্যাদী সেবন করে থাকে।

এতে তিনি ও তার স্ত্রী তাছলিমা বেগম বাধা নিষেধ দিলে তার ছেলে তাকে ও তার পরিবারের লােকজনদের সাথে খারাপ আচরনসহ বিভিন্ন ধরনের হুমকি দিতে থাকে। ছেলে প্রায় সময়ই বাবা-মায়ের কাছে নেশা ক্রয়ের জন্য টাকা দাবী করে। নেশার টাকার জন্য ইতিপূর্বে একাধিকবার বাবা-মাকে মারপিট করেছে।

আতাউর রহমান আরও জানান,  টাকা না পেয়ে প্রায়ই আমাদের বসত ঘরের জিনিসপত্র ভাংচুর করে আবু বকর । এছাড়াও আমার ছােট ছেলে  আলীকেও মাদকের দিকে নিয়ে যাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি। 

শ্রীপুর থানার কর্তব্যরত অফিসার এনায়েত হোসেন জানান, এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে। উর্দ্বতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী আইনী প্রক্রিয়া গ্রহন করা হবে।

ট্যাগ: bdnewshour24 নেশার টাকা