banglanewspaper

খান মো: আসাদ উল্লাহ, ববি প্রতিনিধি: বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) পার্শ্ববর্তী ভোলা-বরিশাল মহাসড়কে গতকাল (শুক্রবার) কাভার্ড ভ্যান-অটো সংঘর্ষে   বিশ্ববিদ্যালয়টির ৩ শিক্ষার্থী সহ ৪ জন আহত হয়েছে। 

আহত শিক্ষার্থীরা হলেন লোকপ্রশাসন বিভাগের ইউসুফ হাওলাদার ও জি এম ফাহাদ, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের নাওয়ার হক। এছাড়া আহত হয়েছেন শিক্ষার্থীদের পরিবহনকারী অটো রিকশার চালক স্বপন (৩২)। আহত শিক্ষার্থী ইউসুফ ও ফাহাদ এবং অটোচালক স্বপন বর্তমানে শেরে বাংলা হাসপাতালের সার্জারী ইউনিট ২ এ চিকিৎসাধীন। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, তাদের আঘাত গুরুতর। একজনের অবস্থা সংকটাপন্ন তবে বাকিদের শারীরিক অবস্থা স্থিতিশীল। 

অটোরিকশা চালক স্বপন জানান, বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী হিরন পয়েন্ট থেকে উল্লেখিত তিনজন যাত্রীকে নিয়ে তারা রানীরহাট নামক জায়গায় যাচ্ছিলেন। পথিমধ্যে তালুকদার মার্কেট নামক স্থানে পৌঁছলে পিছন থেকে তাদের অটোয় ধাক্কা দেয় দ্রুতগামী ইঞ্জিনচালিত মিনি কাভার্ড ভ্যান। এসময় অটোরিকশা উল্টে গেলে তারা রাস্তায় লুটিয়ে পড়ে আহত হয়। দুর্ঘটনার পরপরই ঘাতক কাভার্ড ভ্যানের চালক পালিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। 

দুর্ঘটনার খবর পেয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা ঘটনাস্থলে ছুঁটে যায়। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের এম্বুলেন্সের মাধ্যমে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর আঘাত গুরুতর না হওয়ায় বিশ্ববিদ্যালয়ের হলে ফিরে যান শিক্ষার্থী নাওয়ার হক। চিকিৎসাধীন আহতদের মধ্যে ইউসুফ হাওলাদারের অবস্থা সামান্য সংকটজনক বলেও জানা গেছে।

ট্যাগ: bdnewshour24 বরিশাল বিশ্ববিদ্যালয় ববি