banglanewspaper

ফরহাদ খান, নড়াইল: করোনা ভাইরাসের কারণে মুজিববর্ষে নড়াইল পৌরসভার বর্ণিল আয়োজন কমিয়ে আনা হয়েছে। পাঁচদিনের পরিবর্তে শুধু একদিনের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে নড়াইল পৌরসভার অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে মেয়র জাহাঙ্গীর বিশ্বাস এসব কথা বলেন। 

তিনি জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে নড়াইল পৌরসভার উদ্যোগে পাঁচদিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে ছিল-১০০ পাউন্ডের কেককাটা, মুজিব বর্ষের লোগো উদ্ভাবক সব্যসাচী হাজরাসহ গুণীজন সম্মাননা, কৃষক, জেলে, রত্মগর্ভা মা ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা, আতশবাজির ঝলকানি, আলোকসজ্জাসহ বিভিন্ন কর্মসূচি।

তবে করোনা ভাইরাসের কারণে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক জনস্বার্থের কথা বিবেচনা করে এসব কর্মসূচী কমিয়ে আনা হয়েছে বলে জানিয়েছেন মেয়র জাহাঙ্গীর বিশ্বাস। শুধুমাত্র ১৭ মার্চ জনসমাগম এড়িয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আতশবাজি, পৌরসভার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এক্ষেত্রে করোনার প্রভাব কমে গেলে আবারো বর্ণাঢ্য আয়োজনে পৌরসভার বিভিন্ন অনুষ্ঠান বাস্তবায়ন করা হবে। 

এ সময় উপস্থিত ছিলেন নড়াইল পৌরসভার কাউন্সিলর শরফুল আলম লিটু, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকুসহ কাউন্সিলর ও সাংবাদিকবৃন্দ।

ট্যাগ: bdnewshour24 নড়াইল করোনা