banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার আবাদপুকুর শুভেচ্ছা কিন্ডার গার্টেন স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মতিন ওরফে উজ্জল হোসেন (৩০) কে কোপ দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।

এ সময় হামলাকারী তোফাজ্জল হোসেন তোফা (৫০) কে আটক করে থানা পুলিশে সোর্পদ করা হয়েছে। হামলাকারী তোফা রাণীনগর উপজেলার কালিগ্রাম ডাকাহার পাড়া গ্রামের শুকবর রহমানের ছেলে। আহত প্রধান শিক্ষক উজ্জলকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শুক্রবার সন্ধ্যার পর ওই স্কুলে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় শুক্রবার রাতেই উজ্জলের বাবা বাদী হয়ে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

হামলার শিকার আব্দুল মতিন জানান, শুক্রবার সন্ধ্যায় ওই স্কুলে অফিসিয়িাল কাজ করছিল। কাজ শেষে অফিস কক্ষ থেকে বের হতেই পূর্ব থেকে ওত পেতে থাকা তোফাজ্জল হোসেন তোফা কোপ দা দিয়ে এ্যালোপাথারী ভাবে মাথায় কুপিয়ে জখম করে। এ সময় তোফাকে ঝাপটে ধরে স্কুলের ভিতরে তুলে দরজা বন্ধ করে লোকজনকে ডাক দেন শিক্ষক উজ্জল হোসেন। স্থানীয়রা এসে আহত উজ্জলকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দিয়েছে। উজ্জল হোসেন ওই বিদ্যালয়ের পরিচালক ও প্রধান শিক্ষক। তিনি উপজেলার কয়াকি  গ্রামের আব্দুল ওয়াহেদ আলীর ছেলে।

উজ্জল হোসেন আরো বলেন, হামলাকারী তোফার স্ত্রী ওই বিদ্যালয়ে আয়ার কাজ করতেন। পারিবারিক কারনে গত এক মাস আগে চাকুরী ছেরে দিয়েছেন তোফার স্ত্রী। হামলার ঘটনায় রাতেই উজ্জলের বাবা বাদী হয়ে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, শিক্ষকের উপর হামলার ঘটনায় ওই শিক্ষকের বাবা বাদী হয়ে শুক্রবার রাতে একটি মামলা দায়ের করেছেন। আটককৃত তোফাকে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলাটির সুষ্ঠু তদন্ত চলছে।

ট্যাগ: bdnewshour24 রক্তাক্ত হামলা