banglanewspaper

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:  নওগাঁর ধামইরহাটে ইজি বাইক চালকের গলায় ছুরিকাঘাত করেছে দূর্বৃত্তরা। চালককে গুরুত্বর জখম করে ইজিবাইক নিয়ে চম্পট দেয় ছিনতাইকারী দূর্বুত্তের দল। ১৩ মার্চ রাত সাড়ে ৮টার দিকে ধামইরহাট-পতœীতলা আ লিক মহাসড়কের ফতেপুর-বিহারীনগর এলাকায় এই ঘটনা ঘটে।

পরিবারিক সূত্র জানায়, ধামইরহাট পৌর সদরের আমাইতাড়া গ্রামের মৃত ইব্রাহীম হোসেনের ছেলে আমিনুল ইসলাম বাবু (৩০) বাবু হোসেন একজন ইজিবাইক চালক। নজিপুর হতে রাত ৮ টার দিকে ধামইরহাট আসার কথা বলে কয়েকজন অপরিচিত যাত্রী ইজিবাইক ভাড়া নিয়ে নজিপুর থেকে ধামইরহাটের আমাইতাড়া বাজারে আসার জন্য গাড়ীতে চড়ে।

গাড়ীটি ফতেপুর বাজার পার হয়ে ঘুনধরা নির্জন এলাকায় আসামাত্র দুর্বৃত্তরা আমিনুল ইসলাম বাবুর মুখে কাপড় ঢুকিতে গাড়ী থেকে তাকে নেমে মাঠের মধ্যে নিয়ে যায়। পরবর্তীতে বাবুকে গলায় ছুরিকাঘাত করে ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন বাবুকে উদ্ধার করে ধামইরহাট হাসপাতালে নেয়। হাসপাতালে বাবু’র অবস্থার অবনতি হলে তাকে রাতেই রামেক হাসপাতালে রেফার্ড করেন।

ধামইরহাট থানার ওসি শামীম হাসান সরদার জানান, খবর পেয়ে আমরা বিভিন্ন এলাকায় পুলিশের ইমারজেন্সী পার্টিকে সাথে নিয়ে রাতেই উপজেলার টকপ্রসাদ এলাকা থেকে ইজিবাইকটি উদ্ধার করি, ১৪ মার্চ রাত পর্যন্ত কোমন অভিযোগ পাওয়া যায়নি, আমরা ছিনতাইকারীকেও ধরার জন্য মাঠে আছি, বাদী  অভিযোগ  দিলে সাতে নিয়মিত মামলা রুজু করা হবে। রামেক হাসপাতালে ভর্তি ইজিবাইক চালক আমিনুল ইসলাম বাবুর অবস্থা এখনও আশংকাজনক বলে প্রাপ্ত তথ্যে জানা গেছে।

ট্যাগ: bdnewshour24 ছুরিকাঘাত ইজিবাইক ছিনতাই