banglanewspaper

মাগুরা প্রতিনিধি : আগামী ১৮ মার্চ থেকে ১১ এপ্রিল সারাদেশে হাম-রুবেলা টিকা দান ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। মাগুরায় এবারে ১ লক্ষ ৯৭ হাজার ৩৬৮ শিশুকে হাম-রুবেলা টিকা দেয়া হবে বলে জানিয়েছে মাগুরা সিভিল সার্জন কার্যালয়। এ উপলক্ষে রবিবার বিকালে জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে সিভিল সার্জনের সম্মেলন কক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয় । 

প্রেস কনফারেন্সে সিভিল সার্জন ডা: প্রদীপ কুমার সাহা জানান, আগামী ১৮ মার্চ থেকে ১১ এপ্রিল সারাদেশে হাম-রুবেলা ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে । এ ক্যাম্পেইনে ৯ মাস বয়সী থেকে ১০ বছর বয়সী প্রত্যেক শিশুকে হাম-রুবেলা টিকা দেয়া হবে । 

চলতি মাসের  ১৮-২৪ মার্চ পর্যন্ত ১ম সপ্তাহে জেলার ১ হাজার ৪৪৭  প্রাথমিক শিক্ষাপ্রতিষ্ঠানে এবং ২৮ মার্চ থেকে ১১ মার্চ পর্যন্ত ২য় সপ্তাহে জেলায় ৭৬ হাজার ৫৬০টি কমিউনিটি কেন্দ্র গুলোতে এ টিকাদান কর্মসূচী চলবে । 

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য শিক্সা কর্মকর্তা জিল্লুর রহমান,মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, সাংবাদিক অমিত মিত্র,  ইব্রাহিম আলী মোনাল, অলোক বোস , বাসার আখন্দ,শফিকুল ইসলাম শফিক,রূপক আইচ,মোখলেছুর রহমান ও এস আলম তুহিন প্রমুখ । সভায় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার  ৩০ সাংবাদিক অংশ নেয় । 

ট্যাগ: bdnewshour24 হাম রুবেলা টিকা