banglanewspaper

এম,লুৎফর রহমান,নরসিংদী প্রতিনিধিঃ বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যানকে তুলে নিয়ে নির্যাতন ও মিথ্যা মামলা দেয়ার ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন নরসিংদীর সাংবাদিক সমাজ।

সোমবার (১৬ মার্চ) সকালে নরসিংদী প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে এ প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। নরসিংদীর সর্বস্তরের সাংবাদিক সমাজের ব্যানারে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানবন্ধনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অংশ নেন। এ সময় আরিফুল ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও নির্যাতনে জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

এ সময় বক্তব্য রাখেন দৈনিক সমকালের প্রতিনিধি মোঃ নুরুল ইসলাম, আরটিভির প্রতিনিধি মোর্শেদ শাহরিয়ার, মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি বদরুল আমিন চৌধুরী, সাপ্তাহিক আজকের চেতনার সম্পাদক এবিএম আজরাফ টিপু, দৈনিক মুক্তচিন্তার সম্পাদক জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা সাদেকুর রহমান, বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউনের প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, চ্যানেল ২৪ এর সঞ্জিত সাহা, সময় টিভির আশিকুর রহমান পিয়াল, যমুনা টিভির আইয়ুব খান সরকার, দৈনিক কালের কণ্ঠের মনিরুজ্জামান মনির, দৈনিক প্রথম আলোর প্রণব কুমার দেবনাথ, দৈনিক নরসিংদীর বানী'র সহকারী সম্পাদক এম,লুৎফর রহমান, চ্যানেল আইয়ের সুমন রায়, ডিবিসি চ্যানেলের তোফায়েল আহমেদ স্বপন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নরসিংদী জেলা শাখার মোশারফ হোসেন নীলু, মাধবদী থানা প্রেসক্লাবের সভাপতি আল আমিন সরকার, রায়পুরা সাংবাদিক ফোরামের সভাপতি মেহেদী হাসান রিপন, দৈনিক আমাদের সময়ের শিবপুর প্রতিনিধি মোমেন খান প্রমুখ।

ট্যাগ: bdnewshour24 সাংবাদিক নির্যাতন