banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের 'জন্মশত' বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কালিয়াকৈর পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোঃ মোশাররফ হোসেন জয়ের সভাপতিত্বে ও গাজীপুর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এবং কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়ের সঞ্চালনায় কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় কালিয়াকৈর পৌর আ'লীগের দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভা ও দোয়া মাহফিল উদ্বোধন করেন কালিয়াকৈর উপজেলার পরিষদের চেয়ারম্যান ও কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন সিকদার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ কবীর।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আ'লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সিকদার মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আকবর আলী, গাজীপুর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও কালিয়াকৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি শেখ মোঃ রিয়াদ, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মামুনসহ গাজীপুর জেলা, কালিয়াকৈর উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষ্যে উপস্থিত সবাইকে নিয়ে কেক কাটা হয়।

ট্যাগ: bdnewshour24 কালিয়াকৈর